Monday, July 22, 2024

ঈদে ‘বিয়ে’ করছেন সাজু-চমক!

অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম বিয়ে করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে! আর তাদের বিবাহত্তোর অনুষ্ঠানে হাজির হয়ে নাচ-গান-আড্ডায় মেতে উঠবেন শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ। এই আয়োজনটাই দেখানো হবে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) এবারের ঈদুল আজহার ‘আনন্দমেলা’য়। যেখানে নবদম্পতি হিসেবে উপস্থাপনা করেছেন সাজু খাদেম ও চমক। মো. মাহফুজার রহমান, মাছুদ এ হাসান ও মো. হাসান রিয়াদের প্রযোজনায় ‘আনন্দমেলা’ বিটিভিতে প্রচার হবে ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

এবারের আনন্দমেলার সেট নির্মাণ করা হয়েছে বিয়েবাড়ির আদলে। এতে দেখা যাবে, পলাশ ও ইভানা আসেন সাজু খাদেমের বিয়েতে। তারা খুঁনসুটি ও আড্ডায় মেতে ওঠেন। এরপর খলনায়ক মিশা সওদাগরের উপস্থিতি সবাইকে ভীত করে তোলে! দর্শকদের সঙ্গে নাটিকাতেও অংশ নেন তিনি। মোটিভেশনাল স্পিকার সুলাইমান সুখন এবং কন্টেন্ট ক্রিয়েটর ডানা ভাই জোশ নতুন দম্পতিকে শুভেচ্ছা জানান এবং সুলাইমান সুখন তাদের সুখী দাম্পত্যের ফর্মুলা শেখান। সংগীতশিল্পী কনা, শফি মণ্ডল ও মাহতিম সাকিব বিয়েবাড়ির অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

আতিয়া আনিসাও গেয়ে ওঠেন তার জনপ্রিয় গান ‘চলো নিরালায়’। যমজ দুইভাই দিব্য ও সৌম্য আসেন বিয়ের দাওয়াতে। যমজ হওয়ার বিড়ম্বনায় পড়তে হয় তাদেরকে। নারী ক্রিকেটের প্রথম অধিনায়ক সালমা খাতুন ও আইসিসি স্বীকৃত প্রথম বাংলাদেশি নারী আম্পায়ার জেসি আসেন বিয়েতে। আড্ডার পাাশাপাশি অংশ নেন ক্রিকেট ম্যাচে। অভিনেতা অপূর্ব ও পরিচালক শিহাব শাহীন আসেন তাদের আপকামিং ওয়েবসিরিজ ‘গোলাম মামুন’ নিয়ে কথা বলতে।

নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ, আবুল হায়াত, দিলারা জামান এবং ওয়াহিদা জলি আসেন বিয়ে ও বিবাহিত জীবনের নানান ঘটনা-দর্শন জানাতে। চিত্রনায়িকা পূজা চেরী তার সিনেমার বিভিন্ন গানের নৃত্যে সবাইকে রঙিন করে তোলেন। সবশেষে জলের গানের পরিবেশনার মধ্যদিয়ে শেষ হয় বিয়েবাড়ির অনুষ্ঠান তথা এবারের আনন্দমেলা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট