আজ মাঠে নামার সুযোগ না পেয়ে হতাশ আশরাফুল!

নাম তার মোহাম্মদ আশরাফুল। এখনো বাংলাদেশের স্বপ্নের নায়ক। মানুষ স্বপ্ন দেখে তাকে নিয়ে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে সবচেয়ে কম বয়সে সেঞ্চুরি করা রেকর্ডের অধিকারী। এই তারকা ব্যাটিংয়ে দক্ষতা ছাড়াও তিনি মাঝে মাঝে ডানহাতে লেগ স্পিন বল করে থাকেন।

২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার  লীগে বিপিএলে ম্যাচ পাতানোর সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠার পর আশরাফুলকে সব ধরনের ক্রিকেট থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। দীর্ঘ প্রায় তিন বছর পর আজ ব্যাট হাতে মাঠে নামছেন টেস্ট ক্রিকেটের লিটল মাস্টার মোহাম্মদ আশরাফুল। তবে জাতীয় দলের হয়ে নয়, শুরু হওয়া ন্যাশনাল ক্রিকেট লিগ এনসিএল এ ঢাকা মেট্রোর হয়ে খেলবেন অ্যাশ।

এই খবরে উচ্ছ্বাসিত বাংলার ক্রিকেট ভক্ত থেকে শুরু করে সব শ্রেণী পেশার মানুষ। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রোর প্রতিপক্ষ ঢাকা বিভাগ। ম্যাচটি এরই মধ্যে শুরু হওয়ার কথা থাকলেও আবহাওয়ার কারণে বিলম্ব হচ্ছে।  মাঠে নামার জন্য মুখিয়ে থাকেন আশরাফুল। পরে প্রথমদিনের খেলা পরিত্যক্ত করা হয়।  বৃষ্টির কারণে আজ মাঠে নামার সুযোগ না পেয়ে হতাশ আশরাফুল!  আগামীকাল হয়তো মাঠে নামবেন তিনি।