অপুর সঙ্গে বিয়ের খবর সত্য নয় : তন্ময় বিশ্বাস

দুপুরে অনলাইনে ছড়িয়ে পড়ে আজ অপু বিশ্বাস বিয়ে করতে যাচ্ছেন। রাজধানী ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে বিয়ে হচ্ছে।

পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস।    তিনি পেশায় একজন আইটি বিশেষজ্ঞ। স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।   খবরটি ফেসবুকে জানিয়েছিলেন‘সত্তা’ চলচ্চিত্রের চরিত্রাভিনেতা জিতু নোটা।   তন্ময়ের বন্ধু। কিন্তু তন্ময়ের সাথে যোগাযোগ করে জানা যায় খবরটি সত্য নয়।

তন্ময় বলেন, আমি অপু আপার একজন ভক্ত।   এ ধরনের কোনো ঘটনাই ঘটছে না। আমি নিজেই এজন্য আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি।   আমি সত্যিই আন্তরিকভাবে দুঃখিত।

কিন্তু জিতু একজন চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তি হয়ে এমন খবর কেন  ছড়ালেন এই প্রশ্নের জবাবে তন্ময় বলেন, সে আমার বন্ধু, মজা করে ফেসবুকে বিষয়টি দিয়েছিল।   পরে অবশ্য পোস্টটি সরিয়েও নেয় সে।

তাহলে সাংবাদিকদের জিতু কেন  তথ্যের সত্যতা নিশ্চিত করলেন? এই প্রশ্নের জবাবে তন্ময় কালের কণ্ঠকে বলেন, আসলে জিতুর ফোন হারিয়ে গেছে। অজানা নম্বর থেকে ফোন আসায় সে মনে করেছে কোনো বন্ধু ফোন করেছে তাই তাদেরকেও একই কথা বলেছে।

আসলে মজা করতে গিয়ে বিষয়টা এতো বড় হয়ে যাবে ভাবতে পারি নি। আমি সত্যি দুঃখিত। মিডিয়ার মাধ্যমে এই বিষয়ে যারা দুঃখ পেয়েছেন আমি তাঁদের কাছে ক্ষমা চাচ্ছি। -কালের কণ্ঠ